ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

লামা সাংবাদিক ফোরাম এর নির্বাচন সম্পন্ন

লামা প্রতিনিধি :: লামা সাংবাদিক ফোরাম এর দ্বি বার্ষিক নির্বাচন-২২ সম্পন্ন হয়েছে। ৩০ ডিসেম্বর বিকেল ৪টায় লামা কুটুম বাড়ি রেস্টুরেন্ট এর হল রুমে গোপন ব্যালটের মাধ্যমে ভোট প্রদানের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টায় ভোট গনণা শেষে বিজয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়। নির্বাচন পর্যবেক্ষক হিসাবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ও লামা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম রুহুল আমিন, উপদেষ্টা ও লামা প্রেসক্লাব সেক্রেটারী মোঃ কামরুজ্জামান।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন, শাহনেওয়াজ আহ্বায়ক, মোঃ আলমগীর সদস্য সচিব, সদস্য বিপ্লব দাশ ও সদস্য অরুপম বড়ুয়া।
এছাড়া অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, লামা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয় দর্শী বড়ুয়া, প্রেসক্লাবের সহ সভাপতি তানফিজুর রহমান, সদস্য প্রমূখ।

ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন উপস্থিত দুই বীর মুক্তিযোদ্ধা বান্দরবান জেলা পরিষদ সদস্য শেখ মাহবুবুর রজমান ও লামা প্রেসক্লাব সভাপতি প্রিয় দর্শী বড়ুয়া।
প্রাপ্ত ফলাফল, সভাপতি পদে চেয়ার মার্কা প্রতীকে উজ্জল বড়ুয়া ৭ ভোট পেয়ে ২য় স্থান লাভ করেন।
অপরদিকে সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ইউছুপ মজুমদার দোয়াত কলম মার্কা প্রতীকে ৮ ভোট পেয়ে ১ম স্থান লাভ করে সভাপতি নির্বাচিত হন।
২০১৩ সালে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। এই প্রথম গোপন ব্যালটে ফোরামের ১৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সাধারণ সম্পাদক পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নুর মোহাম্মদ মিন্টু মনোনীত হন।

পাঠকের মতামত: